মহিলা বিষয়ক অধিদপ্তর নতুন চাকরি DWA Job Circular 2023

নারী বিষয়ক অধিদপ্তর একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যারা এই অধিদপ্তরে বা সরকারি করতে চান তারা এ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। অন্যান্য সকল সরকারি চারকি থেকে মহিলা বিষয়ক অধিদপ্তর চাকরিটি অন্যতম। এটি বাংলাদেশ সরকারের একটি নারী বিষয়ক বিভাগ যেখানে নারীদের বিভিন্ন কল্যান মূলক কাজ সম্পাদন করা হয়।

১৮ ফেব্রুয়ারি ১৯৭২ সালে বাংলাদেশ সরকার নারী বিষয়ক মন্ত্রনালয় টি প্রতিষ্ঠা করেন। উক্ত বিভাগটিকে পরিচালনা করা হয় নারী ও শিশু বিষয়ক অধিদপ্তর।

এগুলোও পড়তে পারেন

মহিলা বিষয়ক অধিদপ্তর চাকরি

বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে মহিলা বিষক অধিদপ্তর জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আবারও নতুন বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে কর্তৃপক্ষ কর্তৃক।

আপনি কি উক্ত চাকরিটি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তবে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী দেরি না করে এখনি আবেদন করে ফেলুন। আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে এ আবেদনটি করার জন্য। যেসব যোগ্যতা কর্তৃপক্ষ চে্যেছে সে সকল যোগ্যতা যদি আপনার মধ্যে থেকে থাকে তবে আপনিও আবেদন করতে পারেন।

এ লেখাটিতে আমরা মহিলা বিষয়ক অধিদপ্তর এর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন: কি কি যোগ্যতা লাগবে আবেদন করার জন্য, আবেদনের শুরুর ও শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি ও অফিসিয়াল নোটিশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। নিম্নে আরও বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

মহিলা বিষয়ক অধিদপ্তর চাকরি নিয়োগে পদ শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা

পদের নামঃ জেন্ডার প্রমোটার। পদ সংখ্যাঃ ০১ টি। মাসিক বেতনঃ ১৭,৬৫০/- টাকা।

শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ এইচএসসি পাশ হতে হবে। কম্পিউটার ও ইন্টারনেট ব্যবহারে সম্পর্কে জানতে হবে। মাঠ পর্যায়ে ০৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

মহিলা বিষয়ক অধিদপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ শেষ সময়

২৪ অক্টোবর ২০২৩ তারিখ সূত্র, দৈনিক করতোয়া

শেষ তারিখ: ৩০ অক্টোবর ২০২৩ তারিখ

এগুলোও পড়তে পারেন

Leave a Comment